বিজেপির ভয় ? নন্দীগ্রামে সভা বাতিল করলেন মমতা !

Dilip Ghosh and Mamta Benerjee

Point Bangla তথ্য - নন্দীগ্রামের প্রস্তাবিত সবার কর্মসূচি বাতিল করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।  সোমবার আনুষ্ঠানিকভাবে দলের পক্ষ থেকে এ কথা জানিয়ে দেওয়া হয়েছে।  রামনগর এর বিধায়ক  অখিল গিরি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।  তাঁকে ছাড়া নন্দীগ্রামে সভা করা সম্ভব নয়,  সে কারণেই কর্মসূচি বাতিল করা হলো বলে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেওয়া হয়েছে।

যদিও সভা বাতিলের সিদ্ধান্ত কে কটাক্ষ করেছেন বিজেপি।  বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দাবি করেছে বিজেপি নন্দীগ্রামে পাল্টা কর্মসূচি ঘোষণা করা হয় পেয়েছেন মমতা। সেই কারণে অজুহাত দেখিয়ে সভা বাতিল করা হয়েছে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেছেন নন্দীগ্রামে গেলে মানুষের প্রশ্নের মুখে পড়তে হবে।  নন্দীগ্রাম ভাঙিয়ে আর খাওয়া যাবে না বুঝতে পেরেছেন মমতা।  সেই কারণে সভা বাতিলের সিদ্ধান্ত বলে কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ।  তিনি আরো বলেন যেখানে তৃণমূল সভা করবে সেখানে পাল্টা সভা করে দেখাবে বিজেপি।  আর সেখানে গিয়ে প্রচার চালানো হবে এই বলে তিনি হুঁশিয়ারি দিয়েছেন। 


উল্লেখযোগ্য গত সপ্তাহে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন,  7 ই জানুয়ারি নন্দীগ্রামের "রক্তাক্ত সূর্য উদয়ের"  দিন,  তিনি নিজে গিয়ে ওখানে সভা করবেন। কিন্তু অন্যদিকে এরপরে শুভেন্দু জানিয়ে দেয় 8 তারিখে সেখানে তিনি সভা করে দেখে দেবেন তার ক্ষমতা কত বেশি। 

এদিকে তৃণমূলের দলীয় খবর হিসাবে,  ঐদিন নন্দীগ্রামে তৃণমূল সভা করবে।  তবে তাতে নেতৃত্ব দেবেন সুব্রত বক্সী ও অন্য নেতারা অর্থাৎ মুখ্যমন্ত্রী যে ঐদিন সভা করছেন না তা স্পষ্ট। তবে দুপুরের দিকে তৃণমূলের তরফে বলা হয় স্থানীয় তৃণমূল বিধায়ক অখিল গিরির  করোনায় আক্রান্ত হয়,  তাই এই সভায় যাচ্ছেন না মুখ্যমন্ত্রী বলেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তথ্য সত্যতা - খবর প্রকাশিত হয়েছে, একদিন পেপারে - ২৯-১২-২০২১ 



আপনি আমাদের এই পোর্টালে লিখতে পারেন আপনার মতামত, প্রবন্ধ বা আপনার এলাকার জনপ্রিয় খবর দিতে পারেন । ( খবর বা লেখা পাঠাবেন মেইল মাফরত এবং বাংলা ফন্টে টাইপ করে সঙ্গে  ২ টি ফোট পাঠাবেন। আপনার সম্পুর্ন ঠিকানা এবং ফোন নাম্বার দেবেন , আপনার নাম ঠিকানা আমরা আপনারা মতামত মতে গোপনে রাখবো। )


নবীনতর পূর্বতন