ভগবান পরশুরাম গরুর মাংস ছাড়া খাবেনা ! একি বললেন মদন মিত্র ?

প্রকাশ্য সংবাদমাধ্যমের সামনে ব্যারাকপুর লোকসভার সাংসদ অর্জুন সিং কে হুমকি দিলেন মদন মিত্র, কিন্তু তার পাল্টা রাজনৈতিকভাবে জবাব দিলেন অর্জুন সিং।

                             

বৃহস্পতিবার এ একটি বেসরকারি টিভি চ্যানেলে মদন মিত্র বানাম নাম অর্জুন সিং (Madan Mitra and Arjun Singh) এর একটি লাইফ বিতর্ক অনুষ্ঠিত করা হয়।  বিতর্ক অনুষ্ঠানের পরিচালক ছিলেন সাংবাদিক অঞ্জন বাবু। ইতিমধ্যে বিতর্ক অনুষ্ঠানের জন্য মদন বাবু রাজ্যের মধ্যে বিভিন্ন স্থানে বিভিন্ন ধরনের গুঞ্জন শোনা যাচ্ছে, কারণ বিতর্ক অনুষ্ঠানটি একসময় অশ্রাব্য গালিগালাজ এবং হুমকিতে পরিণত হয়েছিল লাইভ বিতর্ককে এই ধরনের উদাহরণ বাংলায় সরাচর দেখা যায় না। 

অনুষ্ঠানের দেখা যায় অর্জুন সিং মদন মিত্র (Madan Mitra ) কে বলছেন আমি যদি জানতাম মদন মিত্র আসবে তাহলে আমি এখানে আসতাম না কারণ মদন মিত্র একটা Municipality ইলেকশন জিতার যোগ্যতা রাখে না। বাস এখান থেকে শুরু হয় বিতর্কের দাবানল, মদন মিত্র বাবু রেগেমেগে অর্জুন সিং মহাশয় কে বলে বসে, দেখে নেবেন ! কারণ তিনি বিটি রোড (B T Road) দিয়ে তার যাওয়া আসা হয় তাই সাবধান হয়ে যেতে বলেন অর্জুন সিংকে। আস্তে আস্তে বিতর্কটি ব্যক্তিগত আক্রমণের দিকে চলে যায় মদন মিত্র বাবু অর্জুন সিংকে তার বাবা এবং পরিবার ধরে বিভিন্ন ধরনের কথা বলা আরম্ভ করেন। শেষ পর্যন্ত অর্জুন সিং বিতর্ক অনুষ্ঠানটির পরিচালক অঞ্জন বাবুকে বলেন." দেখুন কি বলছে আজ পর্যন্ত কি ইঁদুর মেরেছে ?"


এই বিতর্কের মাঝেই মদন মিত্র বলেন "অর্জুন সিং আমাকে  শিখাচ্ছে বিজেপি গরু গরু করে তাই না! কিন্তু অর্জুন সিং ইতিহাস জানে বা বিজেপি জানে যে মা জানকী যখন জানতে পারল বাড়িতে পরশুরাম এসেছে তো তখন তার জন্য অর্থাৎ প্রথম জনক রাজা কে বলল তাড়াতাড়ি একটা ছোট গরু ভালো করে রান্না করে দাও। কারণ পরশুরাম গরু ছাড়া খাবে না। পরশুরাম বড্ড রাগী।"
অর্জুন সিং এখানে একটু মশকরা করে বলেন এটা কি দিদি আপনাকে শিখিয়ে দিয়েছে। এই ইতিহাসটা কি দিদি শিখিয়ে দিয়েছে আপনাকে। আপনি দিদির কবর খুঁড়ছেন আপনি। আপনার মত লোকের জন্য মমতা ব্যানার্জীর আরো ভোট কমবে ।

এদিকে ভগবান পরশুরামকে নিয়ে এধরনের বিতর্কিত মন্তব্য করার জন্য চারিদিকে গুঞ্জন শোনা যাচ্ছে। এর আগে মদন মিত্র বাবু এই ধরণের বিতর্কিত মন্তব্য দিয়ে শিরনামে ছিলেন । 

পুরো ভিডিওটি দেখার জন্য নিচে প্লে বটনে ক্লিক করে দেখুন।

নবীনতর পূর্বতন