বাজকুল কলেজে ABVP সমর্থকদের উপর বোমাবাজি অভিযোগ

 পতাকা লাগানোকে কেন্দ্র করে ABVP-TMCP সংঘঠনের মধ্যে সংঘর্ষ


পূর্ব মেদিনীপুরের বাজকুল কলেজে আজ এবিভিপি এবং টিএমসিপি সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে।  ঘটনার সূত্রপাত হয় বাজকুল কলেজ এর ABVP কলেজ  শাখার সদস্যরা কলেজের গেটে ABVPর পতাকা লাগাছিল, তখন ABVP সমর্থকদের উপর চড়াও হয়ে ,  এই অভিযোগ করেন এক ABVP সমর্থক।  এতে করে দুই ছাত্র সংগঠনের মধ্যে সংঘর্ষ বাধে এবং তার থেকে বোমাবাজি ও শুরু হয়ে যায়। ঘটনা এমন পরিস্থিতিতে পৌঁছায় যে কিছু বাহনে আগুন লাগিয়ে দেওয়া হয় কিন্তু টিএমসিপি তরফ থেকে অভিযোগ এবং এই ঘটনা অস্বীকার করা হয়েছে।  তাদের বক্তব্য ABVP সমর্থকরাই এই সমস্ত ঘটনা করেছে। 

এদিকে ABVP সমর্থক POINT BANGLAকে জানায়,  অন্যান্য দিনের মতোই আমরা কলেজের গেটের সামনে পতাকা লাগাছিলাম, কিন্তু হঠাৎ করে টিএমসিপির সর্মথকরা এসে আমাদের উপর চড়াও হয় এবং বোমাবাজি শুরু করে।
 
আরেক এবিভিপি সমর্থক বলেন শাসক দল বিরোধী ছাত্র সংগঠনের উপর প্রতিনিয়ত আক্রমণ করে করছে এবং দাঙ্গা-হাঙ্গামা করছে তারপর বলছে যে আমরা এই সমস্ত ঘটনার সাথে দায়ী নই।  মানুষ এবং ছাত্র সমাজ সবকিছু দেখতে পাচ্ছে

কারা গলাবাজি করে এবং তোলাবাজি করে ছাত্র সমাজের ভবিষ্যৎ অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে।  ভবিষ্যতে এই ছাত্র সমাজে এদের যোগ্য জবাব দেবে শাসকদল আমাদের উপর যতই অত্যাচার করুক না কেন আমরা পিছপা হব না। 

নিচে কমেন্ট বক্সে আপনার মতামত অবশ্যই দিন এবং লেখাটি যত সম্ভব সাইটটি শেয়ার করুন। যাতে করে আপনার বন্ধুরাও জানতে পারে।

আপনি আমাদের এই পোর্টালে লিখতে পারেন আপনার মতামত, প্রবন্ধ বা আপনার এলাকার জনপ্রিয় খবর দিতে পারেন ।বা নতুন কোন ব্যবসা সংক্রান্ত আইডিয়া । ( খবর বা লেখা পাঠাবেন মেইল মাফরত এবং বাংলা ফন্টে টাইপ করে সঙ্গে  ২ টি ফোট পাঠাবেন। আপনার সম্পুর্ন ঠিকানা এবং ফোন নাম্বার দেবেন , আপনার নাম ঠিকানা আমরা আপনারা মতামত মতে গোপনে রাখবো। )

নবীনতর পূর্বতন