চাকরির চিন্তা ছেড়ে দিন, আমুলের (Amul) সাথে ব্যবসা শুরু করুন, প্রথম দিন থেকেই উপার্জন হবে

 Business Ideas in Bengali language



আমুলের ফ্র্যাঞ্চাইজির বিবরণ - 

1. নতুন ব্যবসার আইডিয়া 2021 
2. ব্যবসা শুরু হতে পারে 2 লক্ষ টাকা থেকে
3. কীভাবে আমুলের ফ্র্যাঞ্চাইজি(Amul Franchise)পাবেন
4. আমুলের ফ্র্যাঞ্চাইজিতে কত কমিশন থাকে
5. কিভাবে পাবেন আমুলের ফ্র্যাঞ্চাইজি

নতুন ব্যবসার আইডিয়া 2021 

যদি নতুন ব্যবসাের আইডিয়া (New Business Idea) পরিকল্পনা করে থাকেন তবে আমরা আপনাকে বলছি যে নতুন বছরে কীভাবে আপনি আমুল(Amul) যোগ দিয়ে বড় অর্থ উপার্জন(Money Erning) করতে পারবেন।
যদি নতুন কোনও কাজের(Find New Job)সন্ধান করছেন, তবে আমরা আপনাকে এমন একটি ব্যবসায় (Business Idea) সম্পর্কে বলতে যাচ্ছি যা শুরু করার মাধ্যমে আপনি প্রথম দিন থেকেই উপার্জন (Good Profitable Business idea) করতে পারবেন।ডেয়ারি ব্যবসা দুগ্ধজাত পণ্য সংস্থা (Dairy products company) আমুলের সাথে ব্যবসা করার বড় সুযোগ রয়েছে। নতুন বছরেও ফ্র্যাঞ্চাইজি দিচ্ছে আমুল। ছোট বিনিয়োগে (Small business ideas) প্রতি মাসে নিয়মিত বিনিয়োগ করা যায়। আমুলের সাথে ব্যবসা একটি লাভজনক চুক্তি। আমুলের ব্যবসাতে ক্ষতির থেকে লাভের সুযোগ রয়েছে বেশি।
 

ব্যবসা শুরু হতে পারে 2 লক্ষ টাকা থেকে (business ideas under 2 lakhs in india)

আমুল ফ্র্যাঞ্চাইজি দিচ্ছে কোনও রকম রয়্যালটি বা লাভের ভাগ না রেখে । শুধু তাই নয়, আমুলের ফ্র্যাঞ্চাইজি নেওয়ার ব্যয়ও খুব বেশি নয়। আপনি মাত্র 2 থেকে 6 লক্ষ টাকা খরচ করে আপনার ব্যবসা শুরু করতে পারেন (business ideas under 2 lakhs in West Bengal) । ব্যবসায়ের শুরুতে আপনি ভাল লাভ করতে পারবেন ।সাধারণত ফ্রাঞ্চাইজিগুলি প্রতিমাসে প্রায় 5 থেকে 10 লক্ষ টাকা বিক্রি করে। তবে অবশ্যই মাথায় রাখতে হবে এটি আপনার ব্যবসার স্থানের উপরও নির্ভর করে।
 

কীভাবে আমুলের ফ্র্যাঞ্চাইজি(Amul Franchise)পাবেন

2 টাইপের ফ্র্যাঞ্চাইজি দিচ্ছে আমুল(Amul Franchise)। আমুল ফ্র্যাঞ্চাইজি দিচ্ছে নিম্নরূপ ভাবে –

  1. প্রথম আমুল আউটলেট, আমুল রেলওয়ে পার্লার বা আমুল কিওস্ক ফ্র্যাঞ্চাইজি। 
  2. দ্বিতীয় আমুল আইসক্রিম স্কুপিং পার্লার ফ্র্যাঞ্চাইজি। 
 
আপনি যদি প্রথমটিতে ফ্র্যাঞ্চাইজির জন্য বিনিয়োগ করতে চান তবে আপনাকে 2 লক্ষ টাকা বিনিয়োগ করতে হবে। একই সাথে, আপনি যদি অন্য কোনও ফ্র্যাঞ্চাইজি নেওয়ার কথা ভাবছেন তবে আপনাকে 5 লক্ষ টাকা বিনিয়োগ করতে হবে। এতে 25 - 50 হাজার টাকা ফেরতযোগ্য ব্র্যান্ডের সুরক্ষা হিসাবে দিতে হবে।
 

আমুলের ফ্র্যাঞ্চাইজিতে কত কমিশন থাকে

আমুল ফ্র্যাঞ্চাইজি আউটলেট নেওয়ার পরে, আমুল MRP অর্থাৎ আমুল পণ্যের MRP এর উপর কমিশন দেয়। আমুল কেমন ধরনের কমিশন দেয় দেখুন-
 
  1. দুধের পেকেটে 2.5 শতাংশ, 
  2. দুধের পণ্যগুলিতে 10 শতাংশ 
  3. আইসক্রিমে 20 শতাংশ কমিশন পায়। 

আমুল আইসক্রিম স্কুপিং পার্লারের একটি ফ্র্যাঞ্চাইজি রেসিপি বেসড আইসক্রিম, শেক, পিজ্জা, স্যান্ডউইচ, হট চকোলেট পানীয়ের উপর 50% কমিশন পায়, প্যাকড আইসক্রিমের জন্য 20% এবং আমুল বিভিন্ন পণ্যগুলিতে 10% কমিশন দেয়।
 

কিভাবে পাবেন আমুলের ফ্র্যাঞ্চাইজি

আপনি যদি আমুলের আউটলেট নেন তবে আপনার 150 বর্গফুট জায়গা থাকা উচিত। একই সাথে, আমুল আইসক্রিম পার্লারের ফ্র্যাঞ্চাইজির জন্য কমপক্ষে 300 বর্গফুট জায়গা থাকতে হবে।

amul franchise contact number


এখন যদি আপনি আমুলের ফ্র্যাঞ্চাইজির জন্য আবেদন করতে চান তাহলে আপনাকে এই ইমেইল এড্রেস retail@amul.coop বা নিচের লিঙ্কে ক্লিক করে আবেদন করুন 
- https://amul.com/m/amul-scooping-parlours

Amul franchise contact number - (022) 68526666

নিচে কমেন্ট বক্সে আপনার মতামত অবশ্যই দিন এবং লেখাটি যত সম্ভব সাইটটি শেয়ার করুন। যাতে করে আপনার বন্ধুরাও জানতে পারে।

আপনি আমাদের এই পোর্টালে লিখতে পারেন আপনার মতামত, প্রবন্ধ বা আপনার এলাকার জনপ্রিয় খবর দিতে পারেন ।বা নতুন কোন ব্যবসা সংক্রান্ত আইডিয়া । ( খবর বা লেখা পাঠাবেন মেইল মাফরত এবং বাংলা ফন্টে টাইপ করে সঙ্গে  ২ টি ফোট পাঠাবেন। আপনার সম্পুর্ন ঠিকানা এবং ফোন নাম্বার দেবেন , আপনার নাম ঠিকানা আমরা আপনারা মতামত মতে গোপনে রাখবো। )
নবীনতর পূর্বতন