বিজেপি প্রকাশিত ভিডিওর জন্য বিপাকে অভিষেক ব্যানার্জি এবং তৃণমূল

 ভিডিওর জন্য অস্বস্তিতে অভিষেক ব্যানার্জি


শুক্রবার দুপুর নাগাদ বিজেপি অফিশিয়াল ফেসবুক পেজ থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়।  তাহা দেখে বিপাকে পড়েছে তৃণমূল।

কিছুদিন ধরে বিনয় মিশ্র এর বিরুদ্ধে  বিভিন্ন কেলেঙ্কারির অভিযোগ হওয়ার পর থেকে তৃণমূলের বিরুদ্ধে ভুরিভুরি অভিযোগ তুলেছিল বিজেপি।  কিন্তু তৃণমূলের তরফ থেকে সমস্ত অভিযোগ খারিজ করা হয়েছে। উল্লেখনীয় বিনয় মিশ্র তৃণমূলের রাজ্য কমিটিতে ছিলেন এবং গরু এবং কয়লা পাচারকে কেন্দ্র করে  তাহাকে  পুলিশ কলকাতা শহর এবং রাজ্যের বিভিন্ন স্থানে গ্রেফতার করার জন্য খুঁজে বেড়াচ্ছে। 

বিজেপি নেতা শমীকের বক্তব্য, পাঁচ বছরে ভাইপোর সঙ্গী এবং তৃণমূলের রাজ্য নেতা বিনয় মিশ্র কিভাবে সাধারণ শিক্ষক হয়ে কোটি কোটি টাকার মালিক হয়ে যায়। পিসি ভাইপোর মদত না থাকলে তা কিভাবে সম্ভব? বলে জানায় তিনি। 

দেখুন ভিডিওটি নিচে - 


এদিকে বিজেপির প্রকাশিত ভিডিওতে দেখা যাচ্ছে বিনয় মিশ্রর উপস্থিতিতে অভিষেক ব্যানার্জি বিবাহ বার্ষিকী পালন করছেন । (পয়েন্ট বাংলা ভিডিও সত্যতা যাচাই করেনি) । যেখানে তৃণমূলের তরফ থেকে বলা হচ্ছিল বিনয় মিশ্রর সাথে আমাদের কোন সম্পর্ক নেই, তাহলে এই ভিডিও নিয়ে জনগণের মধ্যে এক প্রশ্নবোধক চিহ্ন তৈরি হয়েছে ।

পড়ুন নিচের খবর -

নিচে কমেন্ট বক্সে আপনার মতামত অবশ্যই দিন এবং লেখাটি যত সম্ভব সাইটটি শেয়ার করুন। যাতে করে আপনার বন্ধুরাও জানতে পারে।

আপনি আমাদের এই পোর্টালে লিখতে পারেন আপনার মতামত, প্রবন্ধ বা আপনার এলাকার জনপ্রিয় খবর দিতে পারেন ।বা নতুন কোন ব্যবসা সংক্রান্ত আইডিয়া । ( খবর বা লেখা পাঠাবেন মেইল মাফরত এবং বাংলা ফন্টে টাইপ করে সঙ্গে  ২ টি ফোট পাঠাবেন। আপনার সম্পুর্ন ঠিকানা এবং ফোন নাম্বার দেবেন , আপনার নাম ঠিকানা আমরা আপনারা মতামত মতে গোপনে রাখবো। )



নবীনতর পূর্বতন