এবার মমতার মুখে জয় শ্রীরাম ! বললেন আমি সীতারাম বলি

 


আজ একটি বেসরকারি খবরের চ্যানেলে ইন্টারভিউ দেওয়ার সময় মাননীয় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ( Mamta Banerjee) বলে ফেলেন যদি বিজেপি জয় শ্রীরাম (Jai Sri Ram) বলে তাহলে আমি বলব জয় সীতারাম ( jai Sita Ram) । কারণ সিয়া রাম সীতা ও আছে। সীতাকে তাহলে কেন বলা হবে না!

mamata india today ঘটনাক্রমে ইন্টারভিউর পরিচালক মুখ্যমন্ত্রীকে প্রশ্ন করেছিলেন যে, নেতাজি জন্ম জয়ন্তীতে বক্তব্য রাখতে গিয়ে তিনি কেন ক্ষোভ প্রকাশ করেছিলেন জয় শ্রীরাম স্লোগান দেওয়ার জন্য। উত্তরে মুখ্যমন্ত্রী স্পষ্টভাবে জানিয়ে দেন যে তিনি কেন বিজেপি জয় শ্রীরাম বললে আমি জয় সীতারাম বলি কারণ সিয়ারামের সাথে সেটাও আছে আর সীতাকে কেন বলা হবে না। মুখ্যমন্ত্রী আরো বলেন নেতাজির জন্ম বার্ষিকীতে শুধু জয় শ্রীরাম না আপত্তি কোন এক রাজনৈতিক নেতা সম্পর্কে স্লোগান ব্যবহার করা হয়েছিল। নেতাজির জন্ম দিবসে এমন স্লোগান ব্যবহার করা হয় তাতে নেতাজিকে ছোট করা হয়েছে।


মুখ্যমন্ত্রী বলেন স্বামী বিবেকানন্দকে স্বামী বিবেকানন্দ ঠাকুর বলে। মানে রবীন্দ্রনাথ ঠাকুরের পদবী উনার সঙ্গে জুড়ে দিয়েছে আসলে ওদের বলার মতো কিছু নেই। তিনি আরো বলেন আমি নন্দীগ্রামে থেকে লড়বো এবং 2021 এ 221 টির কম সিট পাব না এবং আমার কনফিডেন্স 110%। তিনি আরো বলেন যারা বাইরে থেকে গুন্ডা হয়ে আসছে আমি তাদেরকে বহিরাগত বলি প্রথমে ভারতীয় হয়ে গর্ব করা উচিত দিল্লি থেকে বাংলাকে কন্ট্রোল করবে বাংলায় বাংলাকে শাসন করবে এটাই হওয়া উচিত। সব রাজ্যে এটাই হওয়া উচিত।

Mamata Banerjee Exclusive On Battle For Bengal At India Today Conclave East 2021




এদিকে অমিত শাহ ওইদিন রাজ্যের এসে স্পষ্টভাবে জানিয়ে দেন যে, বাংলার মুখ্যমন্ত্রী হবেন বাংলার ভূমি পুত্র। অমিত শাহ আরও বলেন বিজেপির কোন নেতা, মন্ত্রী, মুখ্যমন্ত্রী পরিবর্তন করতে আসেনি। বিজেপি এসেছে বাংলার পরিস্থিতির পরিবর্তন করতে যে পরিস্থিতি বাংলায় রোজগার হারাচ্ছে, মা-বোনেরা অশান্তিতে আছে, সিন্ডিকেটের অত্যাচার বেড়ে গেছে। কর্মসংস্থান হচ্ছেনা, শিল্প নেই। বিজেপি এই পরিস্থিতির পরিবর্তন করতে এসেছে। 

নবীনতর পূর্বতন