Suvendu Adhikari- ক্ষমতায় আসলে 'মিথ্যাশ্রী' আর 'তোলাশ্রী' পুরষ্কার ঘোষণা করবেন !

ভারতীয় জনতা পার্টি দেবীভারতী মা ভারতীর সাধনা করে। যারা দেশকে ভালবাসেন তারা আসুন ভারতীয় জনতা পার্টিতে।


Suvendu Adhikari bjp news - এক সংবর্ধনা কর্মী সভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেন ক্ষমতায় আসলে তিনি নাকি মিথ্যাশ্রী আর তোলাশ্রী পুরষ্কার ঘোষণা করবেন।

সংবর্ধনা সভাতে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বক্তব্য রাখতে গিয়ে উল্লেখ করেন, "ভারতীয় জনতা পার্টির কাছে সবার আগে দেশ, তাই যখন ইজরাইল দূতাবাসে আক্রমণ হয়েছিল তখন অমিত শাহজী সবকিছু ছেড়ে আগে দেশের কথা চিন্তা করেছেন।  কারণ ভারতীয় জনতা পার্টির কাছে দেশ আগে দল পরে। 


ভারতীয় জনতা পার্টি দেবীভারতী মা ভারতীর  সাধনা করে। যারা দেশকে ভালবাসেন তারা আসুন ভারতীয় জনতা পার্টিতে। ওই সভাতে উপস্থিত ছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায় ছাড়া বিজেপি বিধায়ক সুনীল সিং , বিশ্বজিৎ দাস এবং  বিভিন্ন টলিউড অভিনেতা অভিনেত্রী সহ বিভিন্ন সমাজের প্রতিনিধিরা যারা তৃণমূল ছেড়ে বিজেপির পতকা ধরেছেন। 
শুভেন্দু অধিকারী বলেন, " আমি নিজে দলের স্বার্থ ত্যাগ করে দেশের জন্য কাজ করতে এসেছি।  এই পিসি ভাইপোর কোম্পানি থেকে বাংলাকে বাঁচাতে । ভারতীয় জনতা পার্টি তে যুক্ত হওয়ার আমার 45 দিন হয়েছে পার্টি আমাকে আন্তরিকতার সহিত স্থান দিয়ে কাজ করার সুযোগ দিচ্ছে। এখানে প্রত্যেক কর্মীর কথা শুনা হয় মনোযোগ দিয়ে।  প্রত্যেক কর্মীকে বলার সুযোগ দেওয়া হয়।  তৃণমূলে শুধু ওয়ান ম্যান আর্মি ধরনের যেখানে একজন এই বক্তব্য রাখেন, বাকিরা নিজের মতামত রাখার সুযোগ পায় না। 

"মিথ্যাশ্রী" আরেকটা "তোলাশ্রী" পুরস্কার

শুভেন্দু অধিকারী সভাতে আরো বলেন পিসি নাকি বলেছে নরেন্দ্র মোদী শুধু মিথ্যে কথা বলে।  তাই আমিও বিজেপির উচ্চস্তরের নেতাদেরকে বলেছি , ক্ষমতায় আসার পর দুটো পুরস্কার আপনাদেরকে দিতেই হবে। একটা "মিথ্যাশ্রী" আরেকটা "তোলাশ্রী"  আর মিথ্যাশ্রী পুরস্কারটি পাবেন মমতা বন্দ্যোপাধ্যায় আর তোলাশ্রী  পুরস্কারটি পাবেন তোলাবাজ ভাইপো। 

মিথ্যার পর মিথ্যা কথা কারা বলেন আপনারা জানেন। দুয়ারে সরকারের প্রধান উদ্দেশ্য কি জানেন?  তার প্রধান উদ্দেশ্য হলো মানুষের বাংলার জনগণের ফোন নাম্বার ভোটারদের জোগাড় করা। দিদির নিজের বুদ্ধি ভোঁতা হয়ে গেছে। 500 কোটি টাকা দিয়ে বুদ্ধি ধার করেছে। আর এই 500 কোটি টাকা দিয়ে বারোশো ছেলে মেয়ে আছে। যারা এই ফোন নাম্বার গুলিতে কল করে বলছে , আপনি বাড়ি পেয়েছেনতো।  বাড়িটা দিদি দিয়েছে।  কিন্তু বাড়িটা দিদি নয় , বাড়িটা মোদি দিয়েছে এই তো বড় মিথ্যাবাদী। 

 বক্তব্যের পুরো ভিডিওটি দেখার জন্য নিচে দেখুন-




নবীনতর পূর্বতন