‘এই সময় সিটিজেন রিপোর্টার’ Eisamay Citizen Report submit online

 How to submit my report in Bengali in eisamay Citizen report?

Eisamay Citizen report এই সময় সিটিজেন রিপোর্টার

এই সময় সিটিজেন রিপোর্টার (Eisamay Citizen Report) সম্পর্কে 

আপনার এলাকার খবর আপলোড করা ছাড়াও এই অ্যাপে আপনি পাবেন নানা স্বাদের সংবাদ। একই সঙ্গে আপনি আপনার মতামত পৌঁছে দিতে পারবেন সারা দুনিয়ায়। পাশাপাশি সিটিজেন রিপোর্টারে নিয়মিত খবর পাঠান যাঁরা, তাঁদের জন্য থাকছে বিশেষ কিছু। অ্যাপ ডাউনলোড করতে আপনি গুগল প্লে বা অ্যাপস্টোরে গিয়ে সার্চ করুন ‘এই সময় সিটিজেন রিপোর্টার (Ei Samay Citizen Reporter)’। সেখান থেকে অ্যাপটি ইনস্টল করে নিজের নাম রেজিস্টার করুন। আসুন, জেনে নেওয়া যাক অ্যাপের নতুন ভার্সনে কী কী নতুন বিষয় থাকছে? 

আপনার মতামত

গণতন্ত্রে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সব চেয়ে গুরুত্বপূর্ণ হল জনগণের রায়। আমরা আপনাকে নিজের বক্তব্য সমাজের সামনে তুলে ধরার বিশেষ সুযোগ করে দিচ্ছি। আমরা প্রতি সপ্তাহে একটি গুরুত্বপূর্ণ বিষয়ের উপর এই অ্যাপের মাধ্যমে আপনার মতামত জানতে চাইব। আপনার সেই মতামত তুলে ধরা হবে সবার কাছে। আপনি নিজের মতামত ৮০ থেকে ১০০ শব্দের মধ্যে লিখে আমাদের জানান। বাছাই করা মতামতগুলি ‘এই সময়’-এ প্রকাশ করা হবে।


ট্রেন্ডিং নিউজ এবং ভিডিয়ো

নিজের এলাকার খবর দেওয়ার পাশাপাশি অ্যাপে আপনি অত্যন্ত আলোচিত ট্রেন্ডিং নিউজ এবং ভিডিয়ো দেখতে পারবেন। এতে আপনি সিটিজেন রিপোর্টার হওয়ার পাশাপাশি দেশ ও দুনিয়ার গুরুত্বপূর্ণ খবরগুলির সম্পর্কেও ওয়াকিবহাল থাকতে পারবেন।

Eisamay Citizen report এই সময় সিটিজেন রিপোর্টার



স্টার সিটিজেন রিপোর্টার

এই সময় সিটিজেন রিপোর্টার অ্যাপে আপনি আপনার এলাকার গুরুত্বপূর্ণ খবরাখবর সবাইকে জানাতে পারেন। তুলে ধরতে পারেন নানাবিধ সমস্যা। এখন আপনার কাছে থাকবে স্টার সিটিজেন রিপোর্টার হওয়ার সুযোগ। আপনার এলাকার গুরুত্বপূর্ণ সমস্যাগুলিকে তুলে ধরে স্টার সিটিজেন রিপোর্টার হতে পারেন। আপনার ফোনের অ্যাপে স্টার সিটিজেন রিপোর্টারের ট্যাগ দেখা যাবে।

  1. How to submit my report in Bengali in eisamay Citizen report?

Ei Samay Citizen Reporter is an app, where citizens can voice their opinion on issues confronting them and share their stories and concerns in society.

Citizen journalism is also known as public or democratic journalism. It is the act of non-professionals, playing an active role in the process of reporting news and information.
Citizens can submit news/information in text, photographs and video formats. Citizens can also type in Bengali.

Android App
How to download 'ES Citizen Reporter' app from the Google Play store and use the app:
  • Step 1 : Go to Google Play Store
  • Step 2 : Search for 'ES Citizen Reporter'
  • Step 3 : Install the app
  • Step 4 : Register yourself (one time registration)
  • Step 5 : You can choose the section from Aapnar Motamot, Photo and Video format
  • Step 6 : Upload the content
  • Step 7 : Choose the most appropriate category
  • Step 8 : Submit your News


নবীনতর পূর্বতন