শিক্ষা ব্যবস্থায় 'দুর্নীতি' এবং বেকারত্ব ইস্যুতে ABVPর 'আইন অমান্য' কর্মসূচি

 

বাংলার ছাত্র সমাজের দাবি ইস্যুতে ABVP র 'আইন অমান্য' কর্মসূচি

বাংলার ছাত্র সমাজের দাবি ইস্যুতে ABVP র 'আইন অমান্য' কর্মসূচি


POINT BANGLA - রাজ্য জুড়ে যে ভাবে বেকারত্ব বেড়ে চলছে এবং কলকাতার বুকে দিনের পর দিন বেকার যুবক যুবতীরা আন্দোলন করে চলেছে।  সেই সঙ্গে নিয়োগে সংক্রান্ত ব্যবস্থাতে দুর্নীতি বিরুদ্ধে রাজ্য জুড়ে আন্দোলনে নামতে চলছে এবিভিপি (ABVP)।  এমন টাই এবিভিপি সূত্রে জানা যায়।  তাছাড়া ১৫ আগস্ট স্বাধীনতা দিবসের পুণ্য লগ্নে একটি গ্ৰাম - একটি জাতীয় পতাকা বাংলার প্রতিটি গ্রামে গিয়ে জাতীয় পতাকা উত্তলোন করবে এবিভিপির সদস্যরা।  উদ্দশ্যে যুবক যুবতীরদের মধ্যে রাষ্ট্রপ্রেম এবং দেশাত্মবোধক ভাবের সৃষ্টি করা।  

এবিভিপি সূত্রে জানা যায় আগামী ১৫ ই  আগস্টের পর শিক্ষা ব্যবস্থায় 'দুর্নীতি' এবং বেকারত্ব ইস্যুতে 'আইন অমান্য' কর্মসূচিতে নামবে এবিভিপি।  বলা বাহুল্য দীর্ঘদিন পর বাংলার ছাত্র সমাজের দাবি নিয়ে এবিভিপিকে পথে দেখা যাবে এমনটাই ভাবছে সুশীল সমাজ।  


এবিভিপির স্বাধীনতা দিবস উদযাপন 

আপনার লেখা মনের লেখা লিখুন আমাদের সাথে The Point বাংলার সাথে। গল্প, কবিতা, রাজনীতি , রম্য রচনা, অর্থনীতি, সমাজনীতি , আপানার নিজের লেখা আমাদেরকে পাঠাতে পারেন। শুধু মনে রাখবেন আমরা মুক্ত চিন্তন নয়, দিব্য জ্ঞান নয়- কাণ্ড জ্ঞান চাই।





আমাদের Email ID - thepointbangla@gmail.com

WebSite - https://www.pointbangla.com/
লেখার সাথে আপনার নাম , ফটো , পরিচয় দিয়ে পাঠাবেন। লেখা প্রকাশিত হলে আপনি আমাদের ওয়েবসাইট ফেইসবুক-টুইটার-ইউটিউব এ দেখতে পারবেন।

নবীনতর পূর্বতন