বালুরঘাটে বাংলাদেশী হিন্দুদের অত্যাচারের প্রতিবাদে পথে ভারত সেবাশ্রম সহ ১২ টি ধর্মীয় সংগঠন

 মিছিলে লোক সমাগম ছিল দেখার মত

বাংলাদেশী হিন্দুদের অত্যাচারের প্রতিবাদে পথে ভারত সেবাশ্রম


দুর্গাপূজাতে সকলের জানা আছে বিগত কিছুদিন ধরে বাংলাদেশে বিভিন্ন হিন্দু ব্যক্তিদের হত্যা ধর্ষণ ছাড়াও বিভিন্ন হিন্দু ধর্মের মঠ মন্দির যেমন রামকৃষ্ণ মিশন , ইস্কন , রামঠাকুর মন্দির ধরে বিভিন্ন আশ্রম আগুন লাগিয়ে ধ্বংস করা হয়। 



আর এই জিহাদি মৌলবাদীদের দ্বারা বাংলাদেশে মঠ মন্দির ধ্বংস করার প্রতিবাদে দেশের এবং বিশ্বের বিভিন্ন প্রান্তের প্রতিবাদের মতন বালুরঘাট শহরে ভারত সেবাশ্রম সংঘ এবং দক্ষিণ দিনাজপুর জেলা হিন্দু মিলন মন্দির, মতুয়া মহাসংঘ ও সকল সনাতনী পন্থীদের উদ্যোগে মৌন মিছিল নামলো ১২ টি হিন্দু ধর্মীয় সংগঠন।  
মিছিল দেখুন নিচের ভিডিওতে 



এই দিন এই প্রতিবাদ সভা মিছিল ছিল মূলত মৌন প্রতিবাদ মুখে কালো কাপড় বেঁধে প্রতিবাদ করে এই অঞ্চলের ধর্মীয় মানুষ।  মিছিলে লোক সমাগম ছিল দেখার মত।  সকলের একটায় দাবি ছিল হিন্দু ধর্মালম্বীদের মঠ মন্দির মূর্তি ধ্বংসকারী জিহাদি মৌলবাদীদের শাস্তি দিতে হবে এবং হিন্দুদের সুরক্ষা দিতে হবে।  

স্বামীজীর মতামত দেখুন নিচের ভিডিওতে 


আগামী ২৫ তারিখ ইস্কন গোটা বিশ্বের বিভিন্ন প্রান্তে প্রতিবাদ দেখাবে। তাছাড়াও রামকৃষ্ণ মিশন পথে নেমে প্রতিবাদ জানাবে বলে জানা গেছে। এই সকল গুরুভাইদের যে যেখানে থাকুক সেখান থেকে এই মুসলিম জিহাদি মৌলবাদীদের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে বলা হয়েছে !

মহারাজের  মতামত দেখুন নিচের ভিডিওতে




Read Read More.. 


আপনার লেখা মনের লেখা লিখুন আমাদের সাথে The Point বাংলার সাথে। গল্প , কবিতা, রাজনীতি , রম্য রচনা, অর্থনীতি, সমাজনীতি , আপানার নিজের লেখা আমাদেরকে পাঠাতে পারেন। শুধু মনে রাখবেন আমরা মুক্ত চিন্তন নয়, দিব্য জ্ঞান নয়- কাণ্ড জ্ঞান চাই।

আমাদের Email ID - thepointbangla@gmail.com

WebSite - https://www.pointbangla.com/


লেখার সাথে আপনার নাম , ফটো , পরিচয় দিয়ে পাঠাবেন। লেখা প্রকাশিত হলে আপনি আমাদের ওয়েবসাইট ফেইসবুক-টুইটার-ইউটিউব এ দেখতে পারবেন।

নবীনতর পূর্বতন