বাংলাদেশ জুড়ে হিন্দু মন্দিরের উপর সন্ত্রাসের প্রতিবাদে পশ্চিমবঙ্গের বিধানসভায় মৌন মিছিল BJP বিধায়কদের

 বাংলাদেশে হিন্দুদের উপর অত্যাচারের প্রতিবাদে পশ্চিমবঙ্গের বিধানসভা চত্বরে বিজেপির সকল বিধায়কগণ আজ মৌন মিছিল করলেন 

bjp mla in west bengal assembly
ফটোতে - বিধায়ক হিরণ চ্যাটার্জী এবং অশোক লাহিড়ী 

বিগত দুর্গাপুজোর থেকে বাংলাদেশ জুড়ে এক সন্ত্রাস নয় পরিস্থিতির সৃষ্টি হয়েছে যেখানে হিন্দুদের মঠ মন্দির এবং বিভিন্ন উপাসনাস্থলকে পুড়িয়ে দেওয়া হচ্ছে বা ভেঙে ফেলা হচ্ছে সেখানকার মৌলবাদীদের দ্বারা।

bjp mla in west bengal assembly

bjp mla in west bengal assembly



এই পরিস্থিতিতে বিশ্বের বিভিন্ন প্রান্তে বিভিন্ন সংগঠন সারা বিশ্বজুড়ে প্রতিবাদ দেখায় এবং বাংলাদেশের হিন্দুদের পাশে থাকার আশ্বাস দেন এবং বাংলাদেশ সরকারকে এর বিচার এবং দ্রুত সমাধানের জন্য আবেদন করে বিশ্বের বিভিন্ন প্রান্তের জনগণ এবং নাগরিক সমাজ।
bjp mla in west bengal assembly

bjp mla in west bengal assembly


সমগ্র বিশ্বজুড়ে প্রতিবাদের সঙ্গে পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলা শহরে বাংলাদেশের ঘটনার প্রতিবাদ জানানো হয় সেইসঙ্গে আজ পশ্চিমবঙ্গের বিধানসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে এবং বিভিন্ন বিধায়কেরা বাংলাদেশ হিন্দু মন্দির মা দুর্গা এবং হিন্দুদের উপর আক্রমণের প্রতিবাদে বিধানসভা চত্বরে আজ মৌন মিছিল করেন। সাধারণত উপস্থিত বেশিরভাগ বিধায়ক ভারতীয় জনতা পার্টির বিধায়ক ছিলেন। 

bjp mla in west bengal assembly

bjp mla in west bengal assembly



শুভেন্দু অধিকারীর বক্তব্য ছিল বিশ্বের যেখানে হিন্দুরা অত্যাচারিত হবে ভারতীয় জনতা পার্টির প্রত্যেকটি বিধায়ক তাদের পাশে থাকবে তাদের সঙ্গে থাকবে।

bjp mla protest for Hindu in bangladesh in west bengal


বিজেপি বিধায়কদের একস্বরে বক্তব্য ছিল - আমরা সনাতনী শক্তির ভোট পেয়ে বিধায়ক হয়েছি। বিশ্বের যেকোনো কোনায় সনাতনীদের উপর আঘাত আসলে আমরা প্রতিবাদ করবো। #SaveBangladeshiHindus 

bjp mla in west bengal assembly

এছাড়াও আজ রাজ্য বিধানসভার অধিবেশনে অংশগ্রহণ সংক্রান্ত আলোচনায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে ভারতীয় জনতা পার্টির পরিষদীয় দলের বৈঠক আজ বিধানসভায় হয়। 

bjp mla in west bengal assembly
ফটোতে - বিধায়ক শুভেন্দু অধিকারী ,মনোজ টিগ্গা ,অশোক লাহিড়ী, মিহির গোস্বামী অগ্নিমিত্রা পাল  


বিধায়কদের বক্তব্য ছিল 'অধিবেশন বয়কট নয়, উৎসবের দিনগুলিতে বিজেপি পরিষদীয় দল মানুষের পাশে থাকবে' এবং উৎসবের দিনে এক প্রকার জোর করে চাপিয়ে দেওয়া উচিৎ হয়।

All BJP MLAs today staged a silent procession in the West Bengal Assembly premises to protest the attack on Mother Durga, temples and Hindus in Bangladesh.
All BJP MLAs today staged a silent procession in the West Bengal assembly premises to protest the persecution of Hindus in Bangladesh.
The BJP MLAs spoke in unison - we became MLAs after getting the votes of the traditional forces. In fact, we will protest the attack on the traditionalists in any corner of the world.

এই ওয়েবসাইটে আরো সুন্দর সুন্দর ইতিহাস ধর্ম এবং বিভিন্ন ধরনের গল্প কবিতা নিয়ে খবর আছে বা লেখালেখি আছে আপনি পড়তে পারেন এবং অবশ্যই সকলের সাথে শেয়ার করুন নিচের লিংকে ক্লিক করে লেখা অনুসারে লেখা দেখতে পারেন। 


আপনার লেখা মনের লেখা লিখুন আমাদের সাথে The Point বাংলার সাথে। গল্প , কবিতা, রাজনীতি , রম্য রচনা, অর্থনীতি, সমাজনীতি , আপানার নিজের লেখা আমাদেরকে পাঠাতে পারেন। শুধু মনে রাখবেন আমরা মুক্ত চিন্তন নয়, দিব্য জ্ঞান নয়- কাণ্ড জ্ঞান চাই।


আমাদের Email ID - thepointbangla@gmail.com

WebSite - https://www.pointbangla.com/


লেখার সাথে আপনার নাম , ফটো , পরিচয় দিয়ে পাঠাবেন। লেখা প্রকাশিত হলে আপনি আমাদের ওয়েবসাইট ফেইসবুক-টুইটার-ইউটিউব এ দেখতে পারবেন।


নবীনতর পূর্বতন