গ্ৰুপে 512 জন সদস্য হোয়াটসঅ্যাপে এবং 2GB ফাইল শেয়ারিং করা যাবে I Whatsapp Update 2022

হোয়াটসঅ্যাপ 2GB ফাইল শেয়ারিং এর সীমা প্রকাশ করছে (whatsapp gets 512 member groups) এবং হোয়াটসঅ্যাপ গ্রুপে সদস্য সীমা 512 জন প্রসারিত করছে

হোয়াটসঅ্যাপ
whatsapp-gets-512-member-groups

whatsapp-gets-512-member-groups : অনেক প্রতীক্ষার পর হোয়াটসঅ্যাপ 2GB ফাইল শেয়ারিং এর সীমা প্রকাশ করছে এবং হোয়াটসঅ্যাপ গ্রুপে সদস্য সীমা 512 জন প্রসারিত করছে। এবং ইন্সট্রাগ্রামের মতন কমেন্ট রেক্শন দেওয়া যাবে। নতুন ফিচার আপডেটগুলি 'কমিউনিটিস অন হোয়াটসঅ্যাপ'-এর জন্য WhatApp-এর দৃষ্টিভঙ্গির সাথে সামঞ্জস্যপূর্ণ।


বৃহস্পতিবার, META CEO শ্রী মার্ক জুকারবার্গ নিজের ফেসবুক অ্যাকাউন্টে হোয়াটসঅ্যাপ প্ল্যাটফর্মে ইমোজি ব্যবহার করে বার্তা প্রতিক্রিয়া চালু করার বিষয়ে ঘোষণা করেছেন।


সম্প্রতি মেটা-মালিকানাধীনদ্রুত বার্তাপ্রেরণ প্ল্যাটফর্ম ঘোষণা করেছে যে চ্যাট তালিকায় WhatsAppআছে , একটি 32 জনের ভয়েস কল এবং একাধিক ডিভাইসে একটি অ্যাকাউন্ট ব্যবহার করার ক্ষমতা সহ বেশ কয়েকটি নতুন বৈশিষ্ট্য পরীক্ষা করা এবং প্রয়োগ করা হচ্ছে এখন।


বর্তমানে, প্রতিটি হোয়াটসঅ্যাপ গ্রুপ শুধুমাত্র 256 জনকে যোগ করা যায়, এখন  সংখ্যা দ্বিগুণ করে WhatsApp সবার জন্য উপযোগী করছে। 2GB ফাইল শেয়ারিংও এন্ড-টু-এন্ড এনক্রিপ্ট করা হবে মূলত ফাইল শেয়ারিংকে ব্যবসা, একাডেমিয়া এবং অন্যান্যদের বিষয়ের সহজ ও নিরাপদ করবে। নতুন আপডেট  iOS এবং Android এ উপলব্ধ হবে এবং আগামী সপ্তাহগুলিতে বিশ্বব্যাপী উন্মুক্ত করা হবে।

নবীনতর পূর্বতন